Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
‘টেকসই উন্নয়ন অভীষ্ট পরিবীক্ষণে প্রায়োগিক সাক্ষরতা নিরূপণ জরিপ (LAS) প্রকল্প’ শীর্ষক উন্নয়ন প্রকল্পের ‘প্রায়োগিক সাক্ষরতা নিরূপণ জরিপ ২০২৩’ কার্যক্রম দেশব্যাপী মাঠ পর্যায়ে পেকুয়ায় নির্ধারিত ৩টি পিএসইউ মর্ধ্যে ০১ মার্চ থেকে ২০ মার্চ ২০২৩ খ্রি শুরু হবে
বিস্তারিত
  • বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো (বিবিএস)-এর সেন্সাস উইংয়ের আওতাধীন ‘টেকসই উন্নয়ন অভীষ্ট পরিবীক্ষণে প্রায়োগিক সাক্ষরতা নিরূপণ জরিপ (LAS) প্রকল্প’ শীর্ষক উন্নয়ন প্রকল্পের ‘প্রায়োগিক সাক্ষরতা নিরূপণ জরিপ ২০২৩’ কার্যক্রম দেশব্যাপী মাঠ পর্যায়ে নির্ধারিত ৪০৯৬টি পিএসইউ মধ্য কক্সবাজার জেলার ৬৪এর মধ্য  পেকুয়া উপজেলায় ৩টি পিএসসি, আগামি ০১ মার্চ ২০২৩ খ্রি. থেকে ২০ মার্চ ২০২৩ খ্রি. ২০ দিনব্যাপী ডিজিটাল পদ্ধতি, CAPI (Computer Assisted Personal Interviewing) ব্যবহার করে তথ্য সংগ্রহ কার্যক্রম পরিচালিত হবে। মাঠ পর্যায়ে তথ্য সংগ্রহ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে নিম্নোক্ত কর্মচারীগণকে তাঁদের নামের পাশে উল্লিখিত এলাকা/পিএসইউতে গণনাকারী (Enumerator) হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।

জরিপে অংশগ্রহণকারী গণনাকারীগণকে প্রকল্প কার্যালয়ের LAS Enumerator 2023_BBS শীর্ষক হোয়াটসঅ্যাপ গ্রুপে নিম্নোক্ত লিংক ব্যবহার করে যুক্ত হওয়ার অনুরোধ জানানো হলো।

লিংক:

https://chat.whatsapp.com/DDx90PILtew1JRID8ezxor


 গণনাকারী কর্মচারীগণ একটি করে এমডিএম ট্যাবসহ আগামি ২২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে সকাল ৯ ঘটিকায় সংশ্লিষ্ট জেলার সুপারভাইজিং কর্মকর্তা কর্তৃক নির্দেশিত প্রশিক্ষণ কেন্দ্রে ০৩ দিনব্যাপী প্রশিক্ষণে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 

ডাউনলোড
প্রকাশের তারিখ
18/02/2023
আর্কাইভ তারিখ
25/02/2033